বিশেষজ্ঞ ডাক্তারের সিরিয়াল পেতে সমস্যা হচ্ছে?

এখনই অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন ই হাসপাতালের মাধ্যমে!

ই হাসপাতালের সেবাসমূহ

ই হাসপাতাল শুধু মাত্র একটি ডক্টরের অ্যাপয়েন্টমেন্ট নেয়ার সাধারণ ওয়েবসাইট নয়! ই হাসপাতাল একটি পূর্ণাঙ্গ স্বাস্থ্যসেবা মুলক প্রতিষ্ঠান। আমাদের মাধ্যমে আপনি বিশেষজ্ঞ ডাক্তারে অ্যাপয়েন্টমেন্ট নেয়ার পাশাপাশি পাচ্ছেন চিকিৎসা বিষয়ক যেকোনো তথ্য ও পরামর্শ। শুধু তাই নয়, আমরা ঢাকার বাইরের রোগীদের জন্য চিকিৎসার সুব্যবস্থা করি এবং দেশের বাইরে থেকে চিকিৎসা করতে যাওয়ার ব্যাপারে সব ধরনের সহযোগিতা করি। এছাড়াও আমাদের আছে একটি সমৃদ্ধ মেডিকেল শপ, একটি স্বাস্থ্য বিষয়ক আপডেটেড ব্লগ এবং একটি হাসপাতাল ডিরেক্টরি।

যাদের অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠেছে ই হাসপাতাল
ই হাসপাতাল তরুণ প্রজন্মের একদল উদ্যমী মানুষের স্বপ্ন ও সাধনার ফসল। সাধারণ মানুষের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তারা অনবরত কাজ করে চলেছেন।


ডক্টর, পেশেন্ট এবং ইউজারদের মতামত
ই হাসপাতাল কী এবং কেন?
ই হাসপাতাল
16Jul
একটা সময় পর্যন্ত বাংলাদেশ তথ্য-প্রযুক্তিতে অনেকখানি পিছিয়ে থাকলেও, বর্তমান সময়ে বিভিন্ন ক্ষেত্রে তথ্য ও প্রযুক্তিগত উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। কিন্তু এখনও পিছিয়ে আছে আমাদের স্বাস্থ্যসেবা খাত। আমরা এখনও কোন অসুখের কি উপসর্গ, কোন অসুখ হলে কোন ডাক্তার দেখাব, কিংবা কোথায় গেলে সঠিক চিকিৎসা ও স্বাস্থ্যসেবা পাব- তা সম্পর্কে অবগত নই। ফলে অনেক ক্ষেত্রেই হাতের কাছে ভাল চিকিৎসা সেবা উপলব্ধ থাকা সত্ত্বেও আমরা সঠিক সময়ে সঠিক চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছি। এই জন্য চাই সঠিক তথ্য ও পরামর্শ!
ই হাসপাতাল
16Jul
২০১৬ সালের মধ্যবর্তী সময়ে এসে জনাব আকাশ সালিউদ্দিন এর সাথে স্বপ্নপূরণের সঙ্গী হিসেবে যোগ দেন বিশেষজ্ঞ ডাক্তার জনাব সাজিদ খান এবং গ্যাস্ট্রোলিভার কোম্পানির সিনিয়র অফিসার জনাব ফয়সাল আহমেদ। তাদের মিলিত উদ্যোগে এবার ই হাসপাতালের পরিকল্পনা দ্রুত বাস্তবায়নের পথে ধাবিত হয়। গড়ে ওঠে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ হাসপাতাল কতৃপক্ষ, বিশেষজ্ঞ ডাক্তার ও একদল নিবেদিত প্রান কর্মীর বিস্তৃতি নেটওয়ার্ক। অবশেষে ২০১৬ সালের ১ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয় অনালাইন ভিত্তিক স্বাস্থ্যসেবা কেন্দ্র ই হাসপাতাল।
ই হাসপাতাল
16Jul
২০১৪ সালের শুরুতে, তরুণ উদ্যোক্তা জনাব আকাশ সালিউদ্দিন স্বাস্থ্যসেবা খাতে আমাদের এই অনগ্রসরতা দূরীকরণে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে এগিয়ে আসেন। মানুষের স্বাস্থ্যসেবা খাতে প্রযুক্তির ব্যবহার সম্প্রসারণের লক্ষে একটি অনলাইন ভিত্তিক তথ্যকেন্দ্র চালু করার পরিকল্পনা করেন। তার লক্ষ ছিল বিভিন্ন হাসপাতাল কতৃপক্ষ, বিশেষজ্ঞ ডাক্তার ও সাধারণ মানুষকে একই বৃত্তে নিয়ে এসে সকলের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা। কিন্তু নানান প্রতিকুলতার কারনে সে সময় এর কার্যক্রম সফলভাবে আরম্ভ করা সম্ভব হয়নি।
ই হাসপাতাল
13Jan
ই হাসপাতাল প্রতিষ্ঠানটির মূল লক্ষ হচ্ছে সাধারণ মানুষ সকল প্রকার স্বাস্থ্যসেবা সাধারণ দোরগোড়ায় পৌঁছে দেওয়া। এখানে এক ঝাক তরুণ কর্মী সর্বদা নিয়োজিত আছে প্রয়োজনের মুহূর্তে আপনাকে সব ধরনের সাহায্য করার জন্য। রোগ ও চিকিৎসা বিষয়ক সুপরামর্শ প্রদান করা, বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা করে দেওয়া, প্রয়োজনে হাসপাতালে ভর্তি ও সুচিকিৎসার ব্যবস্থা করা, দুর্লভ ঔষধ সমুহের প্রাপ্যতা নিশ্চিত করা, সর্বোপরি সাধারণ মানুষকে স্বাস্থ্য সম্পর্কে সচেতন করার লক্ষে কাজ করে যাচ্ছে ই হাসপাতাল।
১২৭
বিশেষজ্ঞ ডাক্তার প্রস্তুত

এ পর্যন্ত সারা দেশে প্রায় ১২৭ জন বিশেষজ্ঞ ডাক্তার ই হাসপাতালের মাধ্যমে রোগীদের সেবা দানে আগ্রহী হয়েছেন।

৭০২
চিকিৎসা কেন্দ্রের লিস্ট

আমাদের ডিরেক্টরিতে হাসপাতাল, ক্লিনিক, ডাক্তারের চেম্বার, ডায়াগনস্টিক সেন্টারসহ মোট ৭০২টি প্রতিষ্ঠান লিস্টেড হয়েছে।

৩৬৪
স্বাস্থ্য বিষয়ক ব্লগ পোষ্ট

আমাদের ই হাসপাতাল ব্লগ প্রতিনিয়ত আপডেট হচ্ছে স্বাস্থ্য বিষয়ক নানা গুরুত্বপূর্ণ পোষ্ট দ্বারা। এ পর্যন্ত ৩৬৪টি পোষ্ট হয়েছে।